• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

ভুজপুরে নিয়ন্ত্রণ হাড়িয়ে পন্যবাহী ট্রাক রাস্তায়, চলাচলে ভোগান্তি 

নিজস্ব প্রতিবেদক: / ৪৩১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

ফটিকছড়ির ভুজপুরে পন্যবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার মাঝখানে উল্টে রাস্তা ব্লক হয়ে যায়।সোমবার (২০ ডিসেম্বর) দুপুর একটার দিকে ভুজপুরের করালিয়া তাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানা গেছে,সোমবার দুপুরে একটার দিকে খাগড়াছড়ি থেকে লক্ষিপুরগামী আসা পন্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হাড়িয়ে করালিয়া তাকিয়া এলাকায় পাহাড়ের মাঝখানে এ ঘটনা ঘটে। এসময় পণ্যবাহী ট্রাকে বোঝাইকৃত সব বাঁশ রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে রাস্তা ব্লক হয়ে যায়।

এসময় স্থানীয়রা রাস্তার মাঝখানে পরে থাকা বাঁশ গুলো সরিয়ে রাস্তা ক্লিয়ার করার জন্য সহযোগিতা করে।

ভুজপুর থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন ফারুকি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থলে পুলিশ টহল প্রেরণ করা হয়েছে এবং ট্রাকটি নিরাপদ স্থানে সরিয়ে রাখার জন্য রেকার আনা হচ্ছে বলে জানিয়েছেন।তিনি আরো বলেন,গাড়ি উদ্ধার কাজে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। তবে কোনো মানুষের ক্ষতি হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ