সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর রাঙ্গামাটি সার্কেলের ডিপ্লোমা প্রকৌশলীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি:
  • প্রকাশিত : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৮২ জন পড়েছেন

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর পেশাজীবি সংগঠন ডিপ্লোমা প্রকৌশলী সমিতি চট্টগ্রাম এর নেতৃবৃন্দ ১৭ ডিসেম্বর সকাল ১০ ঘটিকায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রাঙ্গামাটি দপ্তরে সদস্য প্রকৌশলীদের সহিত এক মত বিনিময় সভায় মিলিত হন।

সংগঠন এর সদস্য বৃন্দের পেশাগত বিষয়ে বিভিন্ন সমস্যা আলোচনা করেন আশিক রহমান, উপসহকারী প্রকৌশলী,কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ। তিনি জানান ডিপ্লোমা প্রকৌশলী গন রাজস্ব আদায় সহ মাঠে ময়দানে কাজ করে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে উন্নতির শিখরে আরোহন করেছেন।
এরশাদ আলী উপসহকারী প্রকৌশলী,রাঙ্গামাটি জানান বর্তমানে ডিপ্লোমা প্রকৌশলীগন ফাস্ট লাইন সুপারভাইজার হিসাবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এ কর্মরত রয়েছেন।
চট্টগ্রাম ডিপ্রকৌস এর প্রধান উপদেষ্টা রহিম উল্লা তার বক্তব্যে জানান ডিপ্লোমা ইন্জিনিয়ারদের ৫ম গ্রেড এর মামলার শুনানির আগামী মাসে তারিখ হয়েছে। আদালত ৫ম গ্রেড এর রায় অতিসত্বর প্রদান করবেন এই আশাবাদ ব্যাক্ত করেছেন তিনি।
বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ, কাপ্তাই শাখার সভাপতি ও সহকারী প্রকৌশলী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পানছড়ি, খাগড়াছড়ি তার বক্তব্যে বলেন ডিপ্লোমা প্রকৌশলীরা বৈষম্যের স্বীকার। এক শ্রেণীর কর্মকর্তারা সকল সময় ডিগ্রি ডিপ্লোমা বিভাজন সৃষ্টি করেন।

ডিপ্লোমা ইন্জিনিয়ারদের উদ্দেশ্যে সুভাষ চৌধুরী বলেন আজকাল ডিপ্লোমা ইন্জিনিয়ারগন পলিটেকনিক এর গন্ডি পার হয়ে যখন উচ্চতর ডিগ্রি নেওয়ার জন্য অগ্রসর হয় তখন তারা ডিপ্লোমা ইন্জিনিয়ার ছিল এক সময় সেটা ভুলতে বসে।আর এই সুযোগটা সৃষ্টি করেছে এই ডিপ্রকৌস তথা আইডিই।

এই অনুষ্ঠানের সঞ্চালক চট্টগ্রাম ডিপ্রকৌস সেক্রেটারী এখলাস উদ্দীন ডিপ্রকৌশলীগনকো কর্ম ক্ষেত্রে আরও উদ্যোগ নিয়ে সমস্যা সমাধানের পরামর্শ দেন।
অবশেষে সভাপতি জাহাঙ্গীর আলম চট্টগ্রাম ডিপ্রকৌস সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com