• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

স্বাধীনতার সুর্বণ জয়ন্তীতে কাপ্তাইয়ে ৫০ জন যন্ত্র শিল্পী একসাথে বাজালেন দেশের গান

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ৩৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

মহান স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়।
এতে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিল্পকলা একাডেমির ৫০ জন যন্ত্র শিল্পী একসাথে বাজালেন দেশের গান।
উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্ত ও সদস্য নাসির উদ্দীন মিনহাজ এই যন্ত্র সংগীত পরিচালনা করেন।

এইসময় শিল্প একাডেমির যন্ত্র শিল্পীরা তবলা, বাংলা ঢোল, মৃদঙ্গ, গীটার, কিবোর্ড, কাহন, পারকিউশান, বাঁশি সহযোগে “সূর্যদয়ে তুমি সূর্যাস্তে তুমি, ” ” জয় বাংলা বাংলার জয়”, ” আমরা করবো জয়” এবং ” আমার সোনার বাংলা ” গানগুলো একসাথে যন্ত্র সংগীতের মাধ্যমে বাজিয়ে উপস্থিত হলভর্তি দর্শকদের অনাবিল আনন্দ দেন।
পরে অংশগ্রহণকারী সকল যন্ত্র শিল্পীদের উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ হতে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান( ইউএনও) প্রশংসাপত্র প্রদান করেন। এইসময় তিনি এই পরিবেশনার ভুয়সী প্রশংসা করেন।
পরিবেশনকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এইসময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি এবং উপজেলা শিল্পকলা একাডেমির সদস্যরা উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ