মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মানিকছড়িতে নানা আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপিত

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৫৮ জন পড়েছেন

খাগড়াছড়ির মানিকছড়িতে যথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সূর্যদয়ের পর পর বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্দিয় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন, বিএনপি ও অঙ্গসংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। এরপর সকাল সাড়ে ৮ টায় রানী নিহার দেবি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, আনুষ্ঠানিক সালাম গ্রহণ, মুক্তিযোদ্ধা সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় স্বাধীনতার মাহিন্দ্র ক্ষণ পালন করা হয়েছে।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ ও পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ শাহনূর আলম উপস্থিত ছিলেন। পরে সকলের উদ্দেশ্যে দিবসের তাৎপর্য তুলে ধরে শহীদদের আত্মার শান্তি কামনা করে এবং জাতি ধর্ম নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে দেশপ্রেমে নিজেকে আত্মনিয়োগ করার অনুরোধ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

পরে প্রশাসনের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় ক্রীড়ানুষ্ঠান, ডিসপ্লে প্রদর্শন, মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিকেলে রয়েছে প্রীতি ফুটবল ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়াও বিজয় দিবস স্মরণে উপজেলার প্রতিটি বিদ্যালয়ে পৃথক পৃথকভাবে শহীদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভার মাধ্যমে বিজয়ের সুর্বণজয়ন্তী পালন করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com