• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

মহালছড়িতে বিএনপির উদ্যোগে জাতীয় বিজয় দিবস উৎযাপন 

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৫১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৬ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ৯.৩০ ঘটিকায় উপজেলা জাতীয়তাবাদী ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও প্রতিটি ইউনিয়নের কর্মী সমর্থকের উপস্থিতিতে মহান বিজয় দিবস পালন করেন।

উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দগণ ও কর্মী সমর্থকবৃন্দ দলীয় অফিস হতে শোভাযাত্রা বের হয়ে বাজার থানা ও স্টেশন গুরুত্বপূর্ণ মোড় প্রদক্ষিণ করে উপজেলা শহীদ স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে পুনরায় দলীয় অফিসে গণ জমায়েত হয়।

তার কিছুক্ষণ পরেই উপজেলা বিএনপি সভাপতি মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়।

বিএনপি নেতারা বক্তব্যে বলেন বর্তমান সরকারের নিকট দাবি জানিয়েছেন যে, ৩বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ ভীষণ অসুস্থ। তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসা সেবার জন্যে বিদেশে পাঠানো হোক বা অবিলম্বে মুক্তি দেয়া হোক।
বক্তব্যে আরো বলেন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণের ক্রয় ক্ষমতার নাগালের বাইরে তাদের দাবি অনতিবিলম্বে ডিজেল, কেরোসিন ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি উপস্থাপন করেন। বক্তাগণ এও বলেন এই সরকার জনগণের নির্বাচিত নয়, তারা জনগণের কাছে দায়বদ্ধ নাই।
আমাদের নেতা ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছি। পরবর্তীতে যে সরকারের অপশাসন রুখতে কোন আন্দোলন কেন্দ্রীয় ঘোষণা মোতাবেক আমরা সকল দলীয় নেতাকর্মী মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

এসময়ে আলো উপস্থিত ছিলেন উপজেলা জাতীয়তাবাদী দলের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক জয়দার, সহসভাপতি মোঃ আজিজ মেম্বার, আহাদ মেম্বার, মোঃ মতিউর রহমান, যুগ্ন সম্পাদক মোঃ আ: ছাত্তার, ছানোয়ার হোসেন, মোঃ আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু আহমেদ, মোঃ শহীদুল ইসলাম বকুল, সহ সাংগঠনিক মোঃ খালেদ মাসুদ সাগর ও উপজেলার প্রতিটি ইউনিয়ন বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদক সহ অন্যান্য সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনসাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ