• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

বিপুল কর্মী সমর্থক নিয়ে ইসলামপুরে আব্দুস সালামের শোডাউন ও উঠান বৈঠক

নানিয়ারচর প্রতিনিধি: / ৩৮২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সাধারন সদস্য পদপ্রার্থী ও সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম হাওলাদার।

মঙ্গলবার সন্ধায় উপজেলার ৩নং বুড়িঘাট ইউনিয়নের ২নং ইসলামপুর ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে বিশাল শোডাউন ও উঠান বৈঠক করেছেন তিনি।

এসময় আব্দুস সালাম ইসলামপুর নতুন বাজারের নিজ নির্বাচনী অফিস হতে ৫’শতাধিক কর্মী সমর্থকদের বিশাল বহর নিয়ে স্লোগান দিতে দিতে বউ বাজার প্রদক্ষিণ করে লম্বুর টিলা এলাকায় উঠান বৈঠকে যোগ দেয়।

উঠান বৈঠকে স্থানীয় আব্দুল গফুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য মোঃ হারুন, গ্রুপ লিডার মোঃ সুলতান মিয়া। মোঃ নাজমুল হোসেনের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ ইউনুস মন্ডল, রব বয়াতী ও সোনা মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আব্দুস সালাম বলেন, বিগত সময়ে ২বার নির্বাচিত হয়ে আমি এলাকাবাসীর সেবা করেছি। এবারও আমি ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশাবাদী আগামী ২৬শে ডিসেম্বর এই এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে গণমানূষের সেবা করার সুযোগ দিবে।

এসময় তিনি আরো বলেন, এলাকার শিক্ষা, চিকিৎসা ও সার্বিক উন্নয়নে আমি কাজ করব। সুষ্ঠ ও নিরাপদ ভোট গ্রহণ হলে অবশ্যই আমি নির্বাচিত হব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ