রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রামগড় পৌরসভার কালাডেবা বাজারের হোটেলে আগুন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৫৬ জন পড়েছেন

সোমবার (১৩নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৭নং ওয়ার্ড কালাডেবা বাজারে খাবার হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে,এসময় অগ্নিকাণ্ডে হোটেলে থাকা ফার্নিচার ও কাঠের আসবাবপত্র পুড়ে গেছে তবে আশেপাশের আর কোন দোকান ক্ষতিগ্রস্ত হয়নি। ক্ষতিগ্রস্ত দোকান মালিক জানান ভয়াবহ অগ্নিকাণ্ডে তার প্রায় ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

রামগড় ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃইফতেখার উদ্দিন জানান রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে কালাডেবা বাজারে আগুন ধরে। প্রথমে কিছু লোক আগুন দেখতে পায়। পরে মসজিদের মাইক থেকে ঘোষনা দিলে দোকানদার ও এলাকাবাসী ছুটে আসে। স্থানীয়দের একটি ফোন কলে আগুন লাগার খবর দিলে রামগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।এবং পাশে পুকুর থাকাতে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আগুন লাগার সুত্রপাত চুলা থেকে হয় বলে প্রাথমিক জানা গেছে।

স্থানীয় কাউন্সিলর কাজী আবুল বশর জানান, শীতকাল হওয়ায় বাজারের ব্যবসায়ীরা অন্যদিনের তুলনায় একটু আগে দোকান বন্ধ করে নিজ নিজ বাড়িতে চলে যান। আগুন লাগার খবর পেয়ে আমি রাতেই ঘটনাস্থলে আসি,অগ্নিকান্ডে দোকানদার দেলোয়ার অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে।

দোকানদার দেলোয়ার হোসেন বলেন, ধার-দেনা করে আমি এই দোকানটি দাঁঢ় করিয়েছি, আমার দোকানে দুইটি ফ্রিজ ছিল। আমি আসার পর কিছু বের করতে পারি নাই সব পুড়ে গেছে। দুইলক্ষ টাকার মত মালামাল সব শেষ হয়ে গেছে আমার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com