• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

যারা সম্প্রীতি ও উন্নয়নে বাঁধাগ্রস্থ করবে তাদের কঠোর হাতে দমন করা হবে

নিজস্ব প্রতিবেদক: / ৩৫৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

পাহাড়ে আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী মন্তব্য করে খাগড়াছড়ির ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল দেওয়ান মঞ্জুরুল হক বলেছেন, উন্নয়ন অগ্রগতিতে দেশ এগিয়ে যাচ্ছে, পাহাড়ে আজ উন্নয়নের ছোঁয়া দৃশ্যমান। এধারা অব্যহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা সম্প্রীতি ও উন্নয়নে বাঁধাগ্রস্থ করবে তাদের কঠোর হাতে দমন করা হবে। সকালে জোন সদর দপ্তরে মাসিক মত-বিনিময় সভা ও নিরাপত্তা সম্মেলনে এসব কথা বলেন জোন অধিনায়ক।

এসময় অন্যান্যের মধ্যে জোন উপ-অধিনায়ক মেজর মোঃ ইমরান হোসেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উষ্যেপ্রু মারমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ মাঈন উদ্দিন ও মেমং মারমা’সহ গুইমারা, রামগড়, এবং মানিকছড়ি উপজেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সামরিক পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ