• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

চন্দ্রঘোনা খ্রীস্টায়ান হাসপাতাল দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ২৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল ডে উদযাপন উপলক্ষে শনিবার বিকেল ৪ টায় হাসপাতালের স্টাফ ক্লাবে আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর সভাপতিত্বে হাসপাতালের চিকিৎসক ডাঃ রাজীব শর্মা ও ডাঃ শৈওয়েংগি খিয়াং এর সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফতেখার ইউনুস, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ নাসির উদ্দীন, বাসস এর স্টাফ রিপোর্টার ও রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার, পার্বত্য চট্টগ্রাম ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি বিপ্লব মারমা, হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ বিলিয়ম এ সাংমা।
এইসময় অতিথিরা কেক কেটে হাসপাতাল দিবস এর উদ্বোধন করেন।

পরে আলোচনা সভায় বক্তারা বলেন, এই অঞ্চলের স্বাস্থ্য সেবার বাতিঘর হিসাবে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল দীর্ঘ ১শত ১৪ বছর ধরে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। এই হাসপাতালের সেবার মান আর্ন্তজাতিক মানের।

এদিকে হাসপাতাল দিবস উপলক্ষে হাসপাতালের চিকিৎসা সেবায় সহযোগিতা করার জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয় রাঙ্গুনিয়া মরিয়ম নগর এলাকার মরহুম জামাল উদ্দিন এর পরিবার এবং চন্দ্রঘোনা কেপিএম এলাকার মিসেস রওশন আরা বেগমকে। এইছাড়া হাসপাতাল ডে উপলক্ষে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির, কাপ্তাই প্রেস ক্লাবের সাবেক সভাপতি কাজী মোশাররফ হোসেন, কমিউনিটি হেলথ প্রোগাম এর প্রোগাম ম্যানেজার বিজয় মারমা, কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক জগলুল হুদা সহ হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারী ও কমিউনিটি হেলথ প্রোগামের স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর মাধ্যমে হাসপাতাল দিবস এর অনুষ্ঠান মালা শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ