• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

শেখ হাসিনাকে কুরুচিপূর্ণ কটুক্তিতে আলালের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল মহালছড়িতে

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৪০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

মহালছড়িতে আজ সরকারি কলেজ সভাপতি হামিদুল ইসলামের সভাপতিত্বে আজ ৯ ডিসেম্বর ২০২১ রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৫.৩০ ঘটিকায় ঝটিকা বিক্ষোভ মিছিল ও সভার আয়োজন করা হয়েছে।

উক্ত এ ঝটিকা বিক্ষোভ মিছিলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সাংসদ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মোয়াজ্জেম হোসেন আলাল সরকার ও রাষ্ট্রকে চরম হেয়প্রতিপন্ন ও মানহানিকর কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করায় সভাপতি মোঃ হামিদুল ইসলাম বক্তব্যে বলেন আজকের সভা থেকে মোয়াজ্জেম হোসেন আলালকে অতিদ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ, মহালছড়ি সরকারি কলেজ ছাত্রলীগ ও সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্ববৃন্দগণ ও স্থানীয় সাংবাদিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ