• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য : নিখিল কুমার চাকমা

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ৩৬১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, সমাজকর্মী ছাড়া যেমন সমাজের পরিবর্তন হয় না তেমনি পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য। সাংবাদিকরা সমাজের সব কাজেই স্বেচ্ছাসেবীর দায়িত্ব পালন করেন। পার্বত্য চট্টগ্রামের শান্তি ও সম্প্রীতি উন্নয়নে নিরলসভাবে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখছেন। তাই সাংবাদিকরা পাহাড়ের উন্নয়ন সমৃদ্ধির সবচেয়ে বড় সহায়ক শক্তি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর ২০২১ইং) বিকালের দিকে ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি: নং- ২৮০৮)’-এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় কেইউজে’র সাবেক সভাপতি নুরুল আজম’র সভাপতিত্বে সাংবাদিক ইউনিয়নের বর্তমান সভাপতি প্রদীপ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র যুগ্ম-সচিব (সদস্য-প্রশাসন) ইফতেখার আহমেদ, নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম, জেলা ক্রীড়া সংস্থা’র সা: সম্পাদক জুয়েল চাকমা এবং খাগড়াছড়ি সদর থানা’র অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।
এসময় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন কেইউজে’র সা: সম্পাদক সৈকত দেওয়ান, অর্থ সম্পাদক নুরুচ্ছাফা মানিক, সাবেক সহ-সা: সম্পাদক রিপন সরকার ও সাবেক সা: সম্পাদক কানন আচার্য্য।
সভায় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের কেইউজে’র পক্ষ থেকে ফুল, উত্তরীয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় প্রধান অতিথি কেইজে’র নিজস্ব কার্যালয় নির্মাণে প্রকল্প গ্রহণের পাশাপাশি একটি বনভোজন স্পন্সরের প্রতিশ্রুতি দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ