• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

ম‌হেশখালী‌‌র পাহাড়ী এলাকায় অ‌ভিযানে বিপুল প‌রিমান আ‌গ্নেয়াস্ত্র’সহ এক সন্ত্রাসী আটক

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩০৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

ম‌হেশখালী‌ উপজেলার কালারমারছড়া ইউ‌নিয়‌নের পূর্ব ফ‌কির‌‌‌জোম পাহাড়ী এলাকায় থেকে বিপুল প‌রিমান আ‌গ্নেয়াস্ত্রসহ এক শীর্ষ সন্তাসী‌কে গ্রেফতার ক‌রে‌ছে ম‌হেশখালী থানা পু‌লিশ।
ম‌হেশখালী-কুতুব‌দিয়ার দা‌য়িত্বপ্রাপ্ত সহকারী পু‌লিশ সুপার জা‌হেদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে ম‌হেশখালী থানার ও‌সি তদন্ত আ‌শিক ইকবালসহ পু‌লিশের এক‌টি দল ৮ ডি‌সেম্বর ভো‌রে কালারমারছড়া ইউ‌নিয়‌নের পূর্ব ফ‌কির‌‌‌জোম পাহাড়ী এলাকায় অ‌ভিযান চা‌লায়। এ সময় কালারমারছড়া ইউ‌নিয়‌নের অ‌ফিস পাড়ার আ‌লো‌চিত রুহুল কা‌দের মা‌নিক হত্যা মামলার অন্যতম আসামী শীর্ষ সন্ত্রাসী শ‌ফিউল আলম প্রকাশ টুইন্না‌কে ‌গ্রেফতার ক‌রে। এ সময় তা‌কে ডিজ্ঞাসাবাদ ক‌রে। জিজ্ঞাসাবা‌দে গ্রেফতারকৃত টুইন্না তার গহীণ পাহা‌ড়ে তার হেফাজ‌তে থাকা ৪টি লম্বা বন্দুক, ৫টি কি‌রি, ৩ রাউন্ড কার্তুজ, ২রাউন্ড রাই‌ফে‌লের গু‌লিসহ বি‌ভিন্ন সরাঞ্জাম উদ্ধার ক‌রে। কালারমারছড়া ইউ‌‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তা‌রেক বিন ওসমান শরীফ জানান, আটক শ‌ফিউল আলম প্রকাশ টুইন্না আ‌লো‌চিত সন্ত্রাসী ও রুহল হত্যা মামলার আসামী ।
ম‌হেশখালী-কুতুব‌দিয়ার দা‌য়িত্বপ্রাপ্ত সহকারী পু‌লিশ সুপার জা‌হেদুল ইসলা‌ম জানান, কালারমারছড়ার ফ‌কির‌জোম পাড়ার পাহা‌ড়ে একদল সন্ত্রাসী ডাকা‌তির প্রস্তুতি নি‌চ্ছে এমন খব‌রে অ‌ভিযান চালায় এ সময় সন্ত্রাসী ও হত্যা মামলার আসামী শ‌ফিউল আলম প্রকাশ টুইন্না‌কে আটক ক‌রি। তার হেফাজত থে‌কে বিপুল প‌রিমান আ‌গ্নেয়াস্ত্র ও ধারা‌লো অস্ত্র উদ্ধার ক‌রি।
ম‌হেশখালী থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই জানান, আটক সন্ত্রাসীর বিরু‌দ্ধে অস্ত্র আই‌নে মামলার প্রস্তু‌তি চল‌‌ছে। এছাড়াও হত্যা মামলায় জিজ্ঞাসাবাদ করা হ‌বে। এছাড়াও তার বিরু‌দ্ধে সন্ত্রাসী কর্মকান্ড করার অ‌ভি‌যোগে থানায় মামলা র‌য়ে‌ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ