সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোয়ালন্দে উপজেলা ভূমি সার্ভেয়ার হেরোইনসহ আটক

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৫৫ জন পড়েছেন

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা ভূমি অফিসে কর্মরত সার্ভেয়ার আশরাফুল হক (৩৭) কে ১.২ গ্রাম ( ১২ পুড়িয়া) হেরোইনসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আশরাফুল গোয়ালন্দ উপজেলা ভূমি অফিসে সার্ভেয়ার হিসাবে প্রায় ৩বছর কর্মরত রয়েছেন। সে কুষ্টিয়া জেলার কুমারখালী কালোয়া গ্রামের মো. সামছুর রহমান জোহার ছেলে।

বৃহস্পতিবার (৯ডিসেম্বর) দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে গতকাল বুধবার বিকেলে দৌলতদিয়া ঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. ফরহাদ হোসেন, এএসআই মো. খলিলুর রহমান, এএসআই দেলোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স গোয়ালন্দ ঘাট এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল অভিযান ডিউটি করাকালীন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির পেছনে দৌলতদিয়া বাস টার্মিনাল হতে রেল স্টেশনগামী নুরু চেয়ারম্যানের বাড়ির সামনে পাকা সড়কের উপর থেকে মোটরসাইকেল যোগে পালানোর সময় তাকে গ্রেপ্তার করে।

এসময় তার হেফাজতে থাকা ১২পুড়িয়া অর্থাৎ ১.২ গ্রাম হেরোইন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবেই দৌলতদিয়া ঘাট এলাকা থেকে হেরোইনসহ আশরাফুলকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, তার বিরুদ্ধে এএসআই মো. খলিলুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮, ৩৬(১) সারণির ৮(ক) ধারায় মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এ ঘটনায় গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম বলেন, উপজেলা ভূমি অফিসে কর্মরত সার্ভেয়ার আশরাফুল হকের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা আমাদের অফিস সংশ্লিষ্ট কোন বিষয় নয় তবুও আমি আমার উধ্বর্তন কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com