সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

খাগড়াছড়িতে পৌর ছাত্রলীগের বিক্ষোভ সভা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৪৬২ জন পড়েছেন

খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিলটি আজ ৮ ডিসেম্বর ২০২১ রোজ বুধবার সকাল ১১.৩০ ঘটিকায় দলীয় অফিস থেকে শাপলাচত্বর হয়ে কোর্ট বিল্ডিং এলাকা হয়ে পুনরায় দলীয় অফিসে এসে শেষ হয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি নেতা মোঃ মোয়াজ্জেম হোসেন আলালের শিষ্টাচার বহির্ভূত কুরুচিপূর্ণ মানহানিকর বক্তব্যের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ উপলক্ষ্যে পৌর ছাত্রলীগ সহ-সভাপতি জেনিমং চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সভার আয়োজন করা হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিতিতে আরো বক্তব্য রাখেন খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইমন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াকিমং চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ দে, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ আতিক সুমন।

উক্ত আয়োজনে সহসভাপতি জেনিমং বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সাংসদ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে আজকে খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।

মোয়াজ্জেম হোসেনের এমন বক্তব্যে সরকার ও রাষ্ট্রকে চরম হেয়প্রতিপন্ন ও মানহানি করেছে। বক্তব্যে আরো বলেন গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে বসে ফেসবুকে বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মোয়াজ্জেম হোসেনের দেওয়া একটি অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের ভিডিও দেখতে পান। যা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে প্রচার ঘটে। দেশের সাধারণ ফেসবুক ব্যবহারকারীদের নিকট দৃষ্টিকটুর বিষয় আওয়ামী সমর্থকগণ তীব্র প্রতিবাদ জানায়। আজকের সভার থেকে অতিদ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন পৌর ওয়ার্ড ছাত্রলীগের অন্যান্য নেতৃত্ববৃন্দগণ ও স্থানীয় সাংবাদিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com