• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

শৈলকুপায় নৌকার প্রার্থীর গাড়ী বহরে হামলা ভাংচুর অগ্নিসংযোগ আহত- ৫

ঝিনাইদহ সংবাদদাতা: / ৩৮৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

ঝিনাইদহের শৈলকুপায় নৌকার প্রার্থীর গাড়ী বহরে হামলার ঘটনা ঘটেছে । হামলায় তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এসময় আহত হয় ৪ জন । মঙ্গলবার বিকালে শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে এঘটনা ঘটে ।
জানা যায়, উপজেলার ৬ নং সারুটিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুনের মোটরসাইকেল বহরে এ হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসময় তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এসময় ফারুক, আজিজল, আব্দুল আলিম, ফল্টুসহ ৫ জন আহত হয়। প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী জুলফিকার কাইসার টিপুর কর্মী সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন।
সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান এবং আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন জানান, তারা আজ নৌকার মনোনয়ন ফরম আনতে দলীয় মাতব্বর ও নেতা কর্মীদের সাথে নিয়ে মোটরসাইকেলযোগে ঝিনাইদহে এমপি আব্দুল হাই এর কাছে যায়। মনোনয়ন ফরম নিয়ে ঝিনাইদহ থেকে বিকেলে নিজ ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে পৌছালে । প্রতিপক্ষ জুলফিকার কাইসার টিপুর ক্যাডার বাহিনী তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলার শিকার হয়ে তারা মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। এসময় প্রতিপক্ষরা বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে ও তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এ ঘটনায় তার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে বলেও তিনি দাবী করেন। নৌকার মনোনয়ন ফরম ছিনিয়ে নিতে ও এলাকায় আতংক সৃষ্টি করতে এ হামলা করা হয় বলে তিনি অভিযোগ করেন। শৈলকুপার থানার ওসি রফিকুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাতলাগাড়ী বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ