• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

আসন্ন ইউপি নির্বাচনে নানিয়ারচরে প্রতীক পেল ১৩চেয়ারম্যান প্রার্থী

নানিয়ারচর প্রতিনিধি: / ৪৪৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা, ইসলামিক আন্দোলন মনোনীত হাত পাখা ও স্বতন্ত্র প্রার্থীসহ মোট ১৩জন প্রতীক বরাদ্দ পেয়েছেন।

মঙ্গলবার সকালে নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ভূপতি রঞ্জন চাকমা ও খাদ্য নিয়ন্ত্রক তপন কান্তি চাকমা উপজেলা নির্বাচন কার্যালয়ে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্যদের প্রতীক ঘোষণা করেন।

চতুর্থ ধাপে নানিয়ারচরে ইউনিয়ন পর্যায়ে প্রার্থীতা করছেন যারাঃ

১নং সাবেক্ষ্যং ইউনিয়ন:

চেয়ারম্যান: মটর সাইকেল প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করবেন বিনায়ক দেওয়ান, আনারস প্রতীকে শান্তি জীবন চাকমা এবং চশমা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে লড়বেন সুপন চাকমা।

২নং নানিয়ারচর ইউনিয়নঃ

চেয়ারম্যান: বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে দর্শন চাকমা ঝন্টু ও আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করবেন স্বতন্ত্র প্রার্থী বাপ্পি চাকমা।

৩নং বুড়িঘাট ইউনিয়নঃ

চেয়ারম্যান: বুড়িঘাট ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে প্রার্থীতা করছেন মোঃ আব্দুল ওহাব, ইসলামিক আন্দোলন মনোনীত হাত পাখা নিয়ে লড়বেন একেএম ইসরাইল,
আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী প্রমোদ খীসা, মোটর সাইকেল মিজানুর রহমান এবং ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন মোঃ মামুন হোসেন।

৪নং ঘিলাছড়ি ইউনিয়নঃ

চেয়ারম্যান: ঘিলাছড়ি ইউনিয়নে মোটর সাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী জন্তিনা চাকমা, আনারস প্রতীকে অমল কান্তি চাকমা এবং ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন মিটু দেওয়ান।

উল্লেখ্য, আগামী ২৬শে ডিসেম্বর ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ৪টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ আসনে মোট ১২৫জন প্রার্থী এবং ৩৫,১৬৮জন ভোটার অংশগ্রহণ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ