• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ৪৯ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: / ২৯৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি ইউনিটের ৪৯ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে বেলা ১১টায় এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী সদস্য মোঃ দুলাল হোসেন’র সঞ্চালনায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিটের সেক্রেটারি মো. শানে আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, টাস্কফোর্স’র নির্বাহী কর্মকর্তা এম রাশেদুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম দিদার প্রমূখ।

বার্ষিক সাধারণ সভায় ইউনিটের কার্যনির্বাহী সদস্যবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ ও যুব রেড ক্রিসেন্ট সদস্যরা অংশ নেন।

সভা শেষে খাগড়াছড়ি জেলা থেকে ২০২১ সালের শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক হিসেবে নির্বাচিত ১০ জন যুব রেড ক্রিসেন্ট সদস্যকে সনদ ও মেডেল প্রদান করেন ইউনিট চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী। এসময় খাগড়াছড়ি জেলা হতে প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধার বিষয়ক প্রশিক্ষণে অংশ নিয়ে প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করায় দুজন যুব সদস্যকে সম্মাননা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ