• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

কাউখালীতে যৌথবাহিনীর অভিযান অস্ত্র ও মাদকসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক: / ২৭১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুগম কচুছড়ি উপরপাড়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র,গুলি, কাতুজ, চাদা আদায়ের রশিদ ও ৫০কেজি গাজাসহ ৪ জনকে আটক করেছে সেনাবাহিনীর নের্তৃত্বে যৌথ বাহিনী।

আটককৃতরা হলো নবীন সুন্দর চাকমা (৭৫), রিনয় চাকমা (৩২), নিক্যন চাকমা (২৫), জ্ঞান জোতি চাকমা (৩৫)। রাঙ্গামাটি রিজিয়নের ঘাগড়া আমী ক্যাম্প কর্তৃক  যৌতবাহিনী স্পেশাল টহল অভিযান পরিচালনা করে  রবিবার ভোরে তাদেরকে আটক করা হয়।

আটককৃত গাজার মূল্য আনুমানিক ৫ লক্ষ টাকা হবে বলে জানা যায়। দুপুরে আটককৃতদের কাউখালী থানা পুলিশের নিকট সোপদ করা হয়। পুলিশ জানায় আটককৃতরা পাবত্য চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ’র চাদা কালেক্টর হিসেবে দায়িত্ব পালন করে।

কাউখালী থানার অফিসার ইনচাজ মোঃ শহীদ উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন এ ব্যাপারে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ