• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

আব্দুস সবুর তালুকদার অবসর জনিত বিদায় সংবর্ধনা

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২১৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

রাঙামাটির লংগদু উপজেলার ১নং আটারকছড়া ইউনিয়নদের সাবেক ইউপি সচিব আব্দুস সবুর তালুকদার’র’ বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ ডিসেম্বর ( সোমবার) ১নং আটারকছড়া ইউনিয়ন পরিষদের আয়োজন ইউনিয়ন পরিষদ মিলনায়তনে তাকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা দেয়া হয়। ইউপি সদস্য মোঃ জিয়াউর রহমান এর সঞ্চালনয়, এবং বর্তমান ইউপি সচিব মোঃ আল আমিন এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটারকছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন ১নং ওয়ার্ডের সদস্য আঃ রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাইনীমূখ ইউনিয়ন পরিষদ। সচিব আব্দুল বারী, আটারকছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃআলমগীর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমীন( টুটুল)

প্রধান অতিথি মঙ্গল কান্তি চাকমা বলেন আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে এসে পেয়েছিলাম আব্দুল সবুর তালুকদারকে তিনি অত্যান্ত যোগ্যতার সাথে কাজ করেছেন আমিও তার কাজ থেকে অনেক কিছু জেনেছি বুজেছি তিনি খুব সতর্কতার সহিত কাজ করতেন তিনি একজন ভাল মানুষ ছিলেন তিনি আটারকছড়া ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে ১৫ বছরের কিছু বেশি সময় দায়িত্ব পালন করেছেন তিনি হয় তো দায়িত্ব পালন কালে কারো সাথে কথা বা চলায় কোন কাজে কেউ কষ্ট পেয়ে থাকেন তবে আমি তার পক্ষ থেকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানাচ্ছি। ,,বিদায় বেলায় আমি বেশি কথা বলবো না তার কথা আটারকছড়া ইউনিয়ন বাসি সারা জীবন মনে রাখবে, সৃষ্টি কর্তার কাছে তার সু সাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সৃষ্টিকর্তা যেন তাকে বাকিটা জীবন সুখে শান্তিতে রাখেন।

এসময় বিদায়ী ইউপি সচিব মোঃ আব্দুল সবুর তালুকদার অশ্রু সিক্ত হয়ে বলেন আমি এখানে এসে ছিলাম ১৬/০৩/২০০৬ সালে সেই থেকে আমি আটারকছড়া ইউনিয়ন পরিষদের কাজ করেছি। আমি নিজের জন্য নয় এলাকায় মানুষের জন্য কাজ করতে চেস্টা করেছি হয়তো দায়িত্বে থাকা কালিন সময়ে সবার আবদার রাখতে পারিনি।আমি আজ আপনাদের কাজ থেকে অবসর জনিত বিদায় নিতে যাচ্ছি আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আমার জন্য দোয়া করবেন আমি যেন বাড়িতে ভাল থাকি,আল্লাহ আমাকে সুস্থ্য রাখেন।সেই দোয়া কামনা করছি। সবাই,,এ সময় আবেগপ্রবণ হয়ে কান্নায় ভেঙ্গে পরেন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার সাত ইউপি সচিবগন এবং ইউনিয়নের সাবেক ও বর্তমান ওয়ার্ড সদস্য, মহিলা সদস্যবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে বিদায়ী ইউপি সচিব আব্দুস সবুর তালুকদারকে পরিষদের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ