বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহেশখালীতে ব্রিটিশ আমেরিকা টোব্যাকো’র গোড়াউনে দুর্ধষ চুরি, থানায় মামলা

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার:
  • প্রকাশিত : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ জন পড়েছেন

মহেশখালী উপজেলায় ব্রিটিশ আমেরিকা টোব্যাকো কোম্পানীর মহেশখালীর সব ডিলারের গোড়াউনের তালা ভাঙ্গে ৬ লাখ টাকার সিগারেট লুট করার অভিযোগ পাওয়া গেছে। গত ৩ ডিসেম্বর উপজেলা পরিষদ এলাকার হাজি মৃত জালাল আহমদ বিল্ডিং এই ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গোড়াউনের মালিকে সাইফুল করিম(৩৮)’কে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ডিলার জালাল আহমদ।

মহেশখালী থানায় দায়ের কৃত মামলার সুত্রে জানা গেছে, ব্রিটিশ টোব্যাকো কোম্পানীর সাব ডিলার জালাল আহমদ উপজেলা পরিষদ এলাকার বাসিন্দা সাইফুল করিমে বাড়িতে ৩রুমের একটি গোড়াউনের ভাড়া করে কোম্পানীর যাবতীয় কার্যক্রম পরিচালনা করে আসছে দীর্ঘদিন ধরে। গত ২ ডিসেম্বর গভীর রাতে গোড়াউনের ২নং রুমে তালা ভেঙ্গে বিল্ডিং এর মালিক সাইফুল করিমের নেতৃত্বে ৩/৪ জনের একদল ডাকাত দল হানা দিয়ে গোড়াউনের প্রবেশ করে বেনসন, গোল্ডলীফ, সুইচ, লাকী স্ট্রাইক, ষ্টার সিগারেট’সহ ৬ লাখ টাকার দামের সিগারেট লুট করে পালিয়ে যায়।

গোড়াউনের পাশে রুমে প্রতিদিনের মত ঘুমাচ্ছেন বাদী জালাল আহমদের পুত্র আজিজুল হাসান মুন্না, জানান, তিনি রাত ৩ টার সময় বাড়ির মালিকের ছেলে সাইফুল করিম’র স-জোরে চোর চোর বলে চিৎকারে ঘুমভাঙ্গলে বাহিরে দেখি, সাইফুল করিমের হাতে লোহার রড ও ঘোনাপাড়া এলাকার মৃত ফজল হকের পুত্র মো: সাইফুল সহ তার সাথে ৩জন লোক’কে গোড়াউন রুমের সামনে থেকে দ্রুত পালিয়ে যেতে দেখেছি। মুলত তারা নিয়মিত সাইফুল করিমের সঙ্গে ইয়াবা সেবন ও বিভিন্ন মাদক গ্রহনে প্রায় সময় আসে। পরে গাডাউনের দরজা খোলা ও তালা ভাঙ্গা অবস্থায় দেখেন..গোডাউনের ভেতরে প্রবেশ করে দেখি মালামাল কিছুই নাই, তাদের এই অত্যাচার নতুন কিছু নয়, এখানে কোন ভাড়াটিয়া বেশি দিন থাকতে চাইনা।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, ঘটনার বিষয়ে একটি এজাহার পেয়েছি, দ্রুত সময়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে। তদন্তকারী কর্মকর্তা এস আই মুফিজুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করে এবং আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে বলে জানান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com