বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে শান্তিচুক্তি উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৯৩ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ পার্বত্য শান্তিচুক্তির ২৪তম বর্ষপূর্তি উপলক্ষ্যে উপজেলা টাউনহলে ৬.৩০ ঘটিকায় মহালছড়ি জোন ও উপজেলা পরিষদ সমন্বিত উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

উক্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের দায়িত্বরত অধিনায়ক মেজর দিদারুল ইসলাম,পিএসসি।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কান্তি চাকমা(মূর্ত বাবু), উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ১নং সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, উপজেলা আওয়ামী লীগসহ উপজেলা পিজেএসএস ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ, হেডম্যান কার্বারী ও নির্বাচিত ওয়ার্ডের মেম্বারগণ এবং স্থানীয় গণমাধ্যমকর্মীসহ গণমান্য ব্যক্তিবর্গ ও দর্শকশ্রোতা।

সংগীত শিল্পী বিধান রায় বিশ্বাস ও প্রকৃতিরঞ্জন দাশগুপ্তের নেতৃত্বে মহালছড়ি শিল্পকলা একাডেমির একঝাক ক্ষুদে শিল্পীগণ মনোমুগ্ধকর নৃত্য ও সংগীত পরিবেশন করে। এ নৃত্য ও সংগীত পরিবেশনে পার্বত্য অঞ্চলের শান্তিবার্তা উঠে আসে। উক্ত অনুষ্ঠানে উপস্থাপনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুইহ্লাঅং রাখাইন পিপলু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com