• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মহালছড়িতে শান্তিচুক্তি উপলক্ষ্যে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৪৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ পার্বত্য শান্তিচুক্তির ২৪তম বর্ষপূর্তি উপলক্ষ্যে উপজেলা টাউনহলে ৬.৩০ ঘটিকায় মহালছড়ি জোন ও উপজেলা পরিষদ সমন্বিত উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

উক্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের দায়িত্বরত অধিনায়ক মেজর দিদারুল ইসলাম,পিএসসি।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কান্তি চাকমা(মূর্ত বাবু), উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ১নং সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, উপজেলা আওয়ামী লীগসহ উপজেলা পিজেএসএস ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ, হেডম্যান কার্বারী ও নির্বাচিত ওয়ার্ডের মেম্বারগণ এবং স্থানীয় গণমাধ্যমকর্মীসহ গণমান্য ব্যক্তিবর্গ ও দর্শকশ্রোতা।

সংগীত শিল্পী বিধান রায় বিশ্বাস ও প্রকৃতিরঞ্জন দাশগুপ্তের নেতৃত্বে মহালছড়ি শিল্পকলা একাডেমির একঝাক ক্ষুদে শিল্পীগণ মনোমুগ্ধকর নৃত্য ও সংগীত পরিবেশন করে। এ নৃত্য ও সংগীত পরিবেশনে পার্বত্য অঞ্চলের শান্তিবার্তা উঠে আসে। উক্ত অনুষ্ঠানে উপস্থাপনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুইহ্লাঅং রাখাইন পিপলু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ