• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-২

পটিয়া প্রতিনিধি: / ৩৪৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জোলারদিঘীর পাড় এলাকায় ৫,২০০ (পাঁচ হাজার দুইশত) পিস ইয়াবা সহ টেকনাফ হতে চট্টগ্রাম শহর পাচারকালে আবুল মনজুর (২০) ও মোঃ সোহেল (১৯) সন্ধ্যা প্রায় ০৬ঃ০০ ঘটিকায় গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পটিয়া থানায় মামলা দায়ের করা হয়। আসামী-(০১) মোঃ আবুল মনজুর (২০), পিতাঃ মোঃ শাহ আলম, মাতাঃ জাহানারা বেগম, সাংঃ নয়া বাজার, পূর্ব সাতঘরিয়া পাড়া, ওয়ার্ড নং-০৭, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে ২,৭০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।
আাসামী- (০২) মোঃ সোহেল, পিতাঃ নবী হোছন, মাতাঃ আয়েশা বেগম, সাংঃ নয়া বাজার, পূর্ব সাতঘরিয়া পাড়া, ওয়ার্ড নং-০৭, হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার। তাকে ২,৫০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ