• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

নেত্রকোণায় তৃতীয় ধাপে ইউপি নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত

নেত্রকোনা প্রতিনিধি: / ১৭৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সকাল থেকে ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিলো স্বাভাবিক, নারী ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
তৃতীয় ধাপে জেলার কলমাকান্দা, দুর্গাপুর ও পূর্বধলায় ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন ১০৮ জন, কাউন্সিলর ৯২১ জন, সংরক্ষিত মহিলা আসনে ২৯৯ জন প্রার্থী। ২৫টি ইউনিয়নে ২৪২টি ভোট কেন্দ্রের ১ হাজর ৬শত ৬৭ টি ভোট কক্ষে ৫ লাখ ৯৬ হাজার ২শ’ ২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ