• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মহেশখালী’র তরুণ গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন আর নেই

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩২২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

কক্সবাজার জেলার উখিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন (২৭) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ২৫ নভেম্বর দুপুর ২টার দিকে উখিয়া-টেকনাফ সড়কের কুতুপালং ক্যাম্পে এলাকায় এই ঘটনা ঘটে।
মহেশখালী পৌরসভার পুটিবিলা হাজী মোশাররফ আলী পাড়া এলাকার নুরুল ইসলাম তৃতীয় পুত্র মহেশখালী উপজেলা শুভসংঘের সদস্য সচিব, রিপোর্টাস ইউনিটি মহেশখালী’র সভাপতি ও কক্সটিবিউনের নির্বাহী সম্পাদক, মহেশখালী’র তরুণ গণমাধ্যমকর্মী জসিম উদ্দিন প্রতিদিনের মত বাইক চালিয়ে নিজ কর্মস্থল উখিয়া থেকে কক্সবাজার ফেরার পথে কুতুপালং নামক স্থানে পিছলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পারের তাকে চাপা দেয়। এতে তার মাথা সহ সমস্ত শরীরে গুরুতর যখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে দায়িত্বরত উপসহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা বলেন, তার মাথায় মারাত্মক যখম ছিল এবং শরীর নিস্তেজ ছিল। তাঁর কোন সাড়া শব্দ না পেয়ে ইসিজি করে দেখা যায় সে মারা গেছে।
এদিকে জসিমের আকষ্মিক মৃত্যুতে মহেশখালী প্রেসক্লাবের সাংবাদিক ও গণমাধ্যমকর্মী তার বন্ধু মহল’সহ পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের স্বজনরা তাঁর শোকে বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন। এই ধরণের অপমৃত্যু ঠেকাতে নিয়ন্ত্রণ গতিতে গাড়ি চালানো সহ সকলকে সড়কে সাবধানের চলাচলের অনুরোধ জানিয়েছেন সচেতন মহল।
পরিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার ২৬ শে নভেম্বর সকাল ১০ ঘটিকার সময়  মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে তাঁহার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ