• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কাপ্তাইয়ে মানববন্ধন

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০ টায় কাপ্তাই উপজেলার কাপ্তাই সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের কমিউনিটি হেলথ প্রোগাম এই মানববন্ধনের আয়োজন করেন।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই মানববন্ধন কর্মসূচির উদ্বোধন করেন।
কমিউনিটি হেলথ প্রোগামের প্রোগাম ম্যানেজার বিজয় মারমার সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ নাসির উদ্দীন, তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া।

মানববন্ধনে ইউএনও মুনতাসির জাহান বলেন, নারীকে যুগে যুগে অবলা হিসাবে চিহ্নিত করা হয়েছে, কিন্ত বেগম রোকেয়া সাখাওয়াত হোসেন নারীদের যে পথ দেখিয়েছেন সেই পথ ধরে নারীরা এগিয়ে যাচ্ছে আজ। তিনি আরোও বলেন, সমাজে নারী পুরুষের বৈষম্য দূর করে সম অধিকার প্রতিষ্ঠা করতে হবে, কারন রাষ্ট্র সমান ভাবে সকলের অধিকার দিয়েছে। নারীদের ছাড়া কখনো উন্নয়ন সম্ভব না।

মানববন্ধনে টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প, কমিউনিটি হেলথ প্রোগামের স্বাস্থ্য কর্মী এবং বিভিন্ন উন্নয়ন সংস্হার সদস্যরা উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ