• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

মোটর শোভাযাত্রার মধ্য দিয়ে যুবলীগ নেতা শহিবুলের মনোনয়ন দাখিল

নানিয়ারচর প্রতিনিধি: / ৩৩০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন নানিয়ারচরের এক যুবলীগ নেতা।

বুধবার সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসার ভূপতি রঞ্জন চাকমার নিকট মনোনয়নপত্র দাখিল করেন, বুড়িঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী ও যুবলীগক সাধারণ সম্পাদক মোঃ শহিবুল ইসলাম।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগ আহবায়ক আসমা আক্তার, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আনসার আলী, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু হানিফ ও সম্পাদক এমদাদুল হক, বুড়িঘাট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ তোজাম্মেল হক প্রমূখ।

এসময় আসমা আক্তার বলেন, আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ৩নং বুড়িঘাট ইউনিয়নের ১নং বগাছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে একক প্রার্থী হিসেবে আমরা শহিবুল ইসলাম কে সমর্থন করেছি। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আমরা সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করে জয়ের মালা ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

এবিষয়ে আনসার আলী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৩নং বুড়িঘাট ইউনিয়ন পরিষদের বগাছড়ি ১নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে শহিবুল ইসলাম এর নমিনেশন জমা দিতে আমরা একত্রিত হয়েছি।

এর আগে বগাছড়ি হতে অর্ধশত মোটর সাইকেল এবং শতাধিক সমার্থক নিয়ে ইসলামপুর, ডাকবাংলা ও নানিয়ারচর বাজার প্রদক্ষিণ করে মোটর শোভাযাত্রা উপজেলা পরিষদ প্রাঙ্গনে মিলিত হয়।

উল্লেখ্য, আগামী ২৬শে ডিসেম্বর নানিয়ারচরের ৪টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪র্থ ধাপের ইউপি নির্বাচন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ