• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মহালছড়িতে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণে বিএনপি

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ৩৮৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

মহালছড়িতে জাতীয়তাবাদী দল ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে ডিজেল, কেরোসিন, পরিবহন ভাড়াসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর সীমাহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে লিফলেট বা প্রচারপত্র বিতরণের কর্মসূচী পালন করে।

আজ ২৩ নভেম্বর ২০২১ রোজ মঙ্গলবার বেলা ১১.৩০টায় মহালছড়ি বাজার এলাকায় লিফলেট বা প্রচারপত্র বিলি করা হয়।

এসময়ে প্রচারপত্র বিলি করার বিশেষ মুহূর্তে বিএনপি নেতারা বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য এখন এমনভাবে বৃদ্ধি পেয়েছে, যা সাধারণের ক্রয় ক্ষমতার নাগালের বাইরে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। বাস ভাড়া বৃদ্ধি সরকারের সাজানো নাটক হিসেবে অভিহিত করে উপজেলা বিএনপির নেতারা আরও বলেন, তাদের দাবি অনতিবিলম্বে ডিজেল, কেরোসিন ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি উপস্থাপন করেন। বক্তাগণ এও বলেন এই সরকার জনগণের নির্বাচিত নয়, তারা জনগণের কাছে দায়বদ্ধ নাই।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয়তাবাদী দলের সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক জয়দার, সাংগঠনিক সস্পাদক রাজু আহম্মদ। উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক মোঃ শরীফ ও সদস্য সচিব মোঃ সোহেল, উপজেলা জাতীয়তাবাদী সেচ্চাসেবক দলের আহ্বায়ক মোঃ নুরুল ইসলাম ও সদস্য সচিব মোঃ ফাইজুল ইসলাম ও মুবাছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদকসহ অন্যান্য ইউনিয়নের সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ ও জনসাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ