রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

নবীনগর প্রেসক্লাবের ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২৩১ জন পড়েছেন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছ। সভার শুরুতে প্রেসক্লাবের প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সময়ে যে সকল সদস্যগন মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আজ সোমবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সংবাদকর্মীদের আপন ঠিকানা হলো প্রেসক্লাব। নতুন আঙ্গিকে প্রেসক্লাবকে সাজানো হচ্ছ। আমার সময়ে কোন অপ-সাংবাদিক ও ধান্দাবাজের জায়গা প্রেসক্লাবে হবেনা। যোগ্য ও মেধাবীদের জন্য প্রেসক্লাবের দরজা সবসময় খোলা।

২০২২ সালের জানুয়ারী মাস থেকে নতুন সদস্য নেওয়া হবে। প্রেসক্লাবের গঠনতন্ত্রের নিয়ম মেনে আবেদন করতে হবে। নবীনগর প্রেসক্লাবের ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় স্বাগত বক্তব্য দিতে গিয়ে নবীনগর প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনির এসব কথা বলেন।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইদুল আলম সোরাফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন, পৌর কাউন্সিলর গণি চান মকসুদ।

সভায় আরও বক্তব্য রাখেন নবীনগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, নবীনগর প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম, শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, মনিরুল ইসলাম বাবু,গ্লোবাল নেট পত্রিকার সম্পাদক পিয়াল চৌধুরী মিঠু,আমজাদ হোসেন,শাহ নুর খান আলমগীর, মো.সেলিম রেজা,শফিকুল ইসলাম বাদল, সাইফুল ইসলাম রবিন,খলিল পরদেশী প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা মোহাম্মদ আব্দুর রহমান,গীতা পাঠ করেন সাংবাদিক সাধন সাহা জয়। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকদের উপস্থিতিতে কেক কাটা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com