• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

গাজীপুরে বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পোশাক শ্রমিকরা

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরে দুই মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পোশাক শ্রমিকরা।

সোমবার সন্ধ্যা ছয়টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় নিউ লাইন ক্লোথিং লিমিটেড কারখানার শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে।

শ্রমিকরা জানায়, প্রতি মাসের ৭ তারিখে শ্রমিকদের বেতন পরিশোধ করার কথা থাকলেও গত দুই মাস যাবত দেই দিচ্ছে করে কালক্ষেপণ করছে কারখানা কর্তৃপক্ষ।

গত ১৫ নভেম্বর বকেয়া দুই মাসের বেতন পরিশোধ করার কথা থাকলেও কর্তৃপক্ষ ২২ নভেম্বর পরিশোধের প্রতিশ্রুতি দেন। কিন্তু বেতন না দিয়ে কারখানা ছুটি ঘোষনা দিয়ে কর্মকর্তা চলে। ক্ষোদ্ধ হয়ে শ্রমিকরা মহাসড়কের ওপর আগুন জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ করতে থাকে।

এতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দুই পশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। হাওয়ে পুলিশ ও শিল্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে নেয়ার চেষ্টা করছে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, শ্রমিকদের মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ