• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন নোমান সরকারের সহধর্মিনী শাহিনুর

এম.শাহীন আলম ইমন / ৩৬০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে দাউদকান্দি উপজেলার ১৭ নং গৌরীপুর ইউনিয়নে, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ নোমান মিয়ার পক্ষে ভোট চাইতে, গৌরীপুর ইউনিয়নের প্রতিটি গ্রামে, বাড়ি-বাড়ি ঘুরছেন নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ নোমান মিয়ার সহধর্মিনী গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা শাহিনুর আক্তার শাহিন।

সাংবাদিকদের সাথে আলাপকালে শাহিনুর আক্তার শাহীন জানান, আমার স্বামীকে বাংলাদেশ আওয়ামী লীগের কর্ণধার ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গৌরীপুর থেকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন।

তিনি অত্র অঞ্চলের মাননীয় এমপি মেজর জেনারেল সুবিদ আলী ভূঁইয়া সাহেব এবং দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় গৌরীপুর ইউনিয়নে অনেক অবকাঠামো উন্নয়ন করেছেন।

এ সময় তিনি আরো বলেন নির্বাচনী প্রচারণায় তিনি প্রতিটি গ্রামে বাড়ি বাড়ি ঘুরে নারী ভোটারদের সাথে মতবিনিময় করছেন, আসন্ন নির্বাচনে জয়ী হলে গৌরীপুর অঞ্চলে নারীদের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করা হবে বলে তিনি জানান। শাহিনুর আক্তার শাহীন জানান, বর্তমান সরকার নারীদের উন্নয়নে বিপুল কাজ করছেন এরই ধারাবাহিকতায়, আমার স্বামী মোঃ নোমানকে নৌকা প্রতীকের বিজয় করলে, সরকারের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে।

এসময় তিনি গৌরীপুর ইউনিয়নের সর্বস্তরে ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন আপনারা আগামী ২৮ শে নভেম্বর স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে স্বাধীনতার প্রতীক এর মার্কা নৌকা প্রতীকে ভোট দিয়ে, মোহাম্মদ নোমান মিয়াকে জয়যুক্ত করে গৌরীপুর অঞ্চলকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ