শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

জনগণের দ্বারে দ্বারে যাচ্ছেন নোমান সরকারের সহধর্মিনী শাহিনুর

এম.শাহীন আলম ইমন
  • প্রকাশিত : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২১৮ জন পড়েছেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে দাউদকান্দি উপজেলার ১৭ নং গৌরীপুর ইউনিয়নে, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ নোমান মিয়ার পক্ষে ভোট চাইতে, গৌরীপুর ইউনিয়নের প্রতিটি গ্রামে, বাড়ি-বাড়ি ঘুরছেন নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ নোমান মিয়ার সহধর্মিনী গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষিকা শাহিনুর আক্তার শাহিন।

সাংবাদিকদের সাথে আলাপকালে শাহিনুর আক্তার শাহীন জানান, আমার স্বামীকে বাংলাদেশ আওয়ামী লীগের কর্ণধার ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গৌরীপুর থেকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন।

তিনি অত্র অঞ্চলের মাননীয় এমপি মেজর জেনারেল সুবিদ আলী ভূঁইয়া সাহেব এবং দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় গৌরীপুর ইউনিয়নে অনেক অবকাঠামো উন্নয়ন করেছেন।

এ সময় তিনি আরো বলেন নির্বাচনী প্রচারণায় তিনি প্রতিটি গ্রামে বাড়ি বাড়ি ঘুরে নারী ভোটারদের সাথে মতবিনিময় করছেন, আসন্ন নির্বাচনে জয়ী হলে গৌরীপুর অঞ্চলে নারীদের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করা হবে বলে তিনি জানান। শাহিনুর আক্তার শাহীন জানান, বর্তমান সরকার নারীদের উন্নয়নে বিপুল কাজ করছেন এরই ধারাবাহিকতায়, আমার স্বামী মোঃ নোমানকে নৌকা প্রতীকের বিজয় করলে, সরকারের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে।

এসময় তিনি গৌরীপুর ইউনিয়নের সর্বস্তরে ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন আপনারা আগামী ২৮ শে নভেম্বর স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে স্বাধীনতার প্রতীক এর মার্কা নৌকা প্রতীকে ভোট দিয়ে, মোহাম্মদ নোমান মিয়াকে জয়যুক্ত করে গৌরীপুর অঞ্চলকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com