• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গুইমারাতে সেনা অভিযানে ১৮ লক্ষাধিক টাকার অবৈধ ভারতীয় ঔষধ আটক

স্টাফ রির্পোটারঃ / ৫৮৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালিয়ে বিভিন্ন প্রকারের অবৈধ ভারতীয় ঔষধ আটক করেছে। রবিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেনা সদসদ্যরা এসব অবৈধ ঔষধ আটক করে। আটককৃত ঔষধের মূল্য প্রায় আঠার লক্ষ ত্রিশ হাজার টাকা বলে নিশ্চিত করেছে সেনাবাহিনী সূত্র।

জানাযায়, রবিবার দুপুরে খাগড়াছড়ি থেকে ফেনী গামী শান্তি পরিবহনের একটি বাসে (ফেনী-জ.০৫-০০০৫) করে অবৈধ ভারতীয় ঔষধ পাচার করা হচ্ছে গোয়েন্দাদের এমন তথ্যের ভিত্তিতে গুইমারা এমপি চেক পোষ্টে সিনিয়র ওয়ারেন্ট অফিসার মুহাম্মদ নিজাম উদ্দিনের নেতৃত্বে সেনা সদস্যরা অভিযান চালায়। এসময় বিভিন্ন প্রকারের অবৈধ ৭ কার্টুন ঔষধ আটক করা হয়। তবে গাড়ির ভিতরে মালের মালিককে খুঁজে পাওয়া যায়নি। আটককৃত ঔষধ গুইমারা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল দেওয়ান মঞ্জুরুল হক জানান, পার্বত্যাঞ্চলে স্থিতিশীলতা ও শান্তি শৃংখলা বজায় রাখার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। যাতে করে আমরা সন্ত্রাসী কার্যক্রম সীমিত রাখতে সক্ষম হয়েছি। তিনি আরো জানান, ভবিষ্যতে নিয়মিত অপারেশনের মাধ্যমে সিন্দুকছড়ি জোনের আওতাধীন এলাকায় চুরি, ছিনতাই, সন্ত্রাসী কার্যক্রম ও চাঁদাবাজমুক্ত রাখতে আমরা বদ্ধ পরিকর।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত অবৈধ ঔষধ থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ