• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত

মুবাছড়িতে নৌকা প্রতীকের সমর্থনে মত বিনিময় সভা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৩৪৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী কংজরী মারমার নৌকা প্রতীকের সমর্থনে আজ ১৯ নভেম্বর রোজ শুক্রবার বিকাল ৫.০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

এ সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মংরে মারমা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কংজরী মারমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি অংহলাপ্রু মারমা, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক উচিংমং মারমা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রিপন ওঝা, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মংক্যচু মারমা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ক্যজাই মারমা।

এ সময়ে বক্তব্যে নৌকার মাঝি কংজরী মারমা বলেন এই ইউনিয়নে দলীয় কার্যালয় ছিল না। তাই আমি নিজস্ব উদ্যোগে অত্র মুবাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মংরে মারমা ও সাধারণ সম্পাদক অংসাথোয়াই মারমা এবং যুবলীগ সাধারণ সম্পাদক মংক্যচু মারমার পরামর্শে দলীয় অফিস উদ্বোধন করা হয়। আজ ১৯ নভেম্বর দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় আলোচকরা বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে নৌকাকে জয়ী করা ছাড়া কোন বিকল্প নেই। এলাকার অসমাপ্ত উন্নয়নে আগামি ২৮ নভেম্বর সবাই নৌকা প্রতীকে ভোট দেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ