• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মানিকছড়িতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা ও আহ্বায়ক কমিটি গঠন

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ৩৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

খাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজনে তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভা এবং উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন কমিটি বিলুপ্ত ও সম্মেল সম্পন্ন করার লক্ষে আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সমশের আলী’র সভাপতিত্বে ও মো. আহছানুল কবির আশ্রাফ এর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভার প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ফারুক, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল কাশেম, সহ-সভাপতি দিপায়ন রোয়াজা, সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, আব্দুল হান্নান লিটন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক বিপ্লব কান্তি দেব, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমূখ।

সভায় বক্তারা বলেন, ব্যক্তি স্বার্থে নয়, সংগঠনের স্বার্থে, দেশের স্বার্থে, মুক্তিযুদ্ধের চেতনায় জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার হাতকে শক্তিশলী করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে স্বেচ্ছাসেবকলীগের তৃণমূল পর্যায়ে স্বেচ্ছাসেবক লীগকে আরো সুশৃঙ্খল ও সুংগঠিত করে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহবান করে বক্তারা।

সভা শেষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলের লক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. সমশের আলীকে আহ্বায়ক ও সাধারন সম্পাদক আহছানুল কবির আশ্রাফকে সদস্য সচীব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা দেন জেলা নেতৃবৃন্দ। এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ