মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

সিন্দুকছড়ি সড়কে জীপ নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় আহত-১২

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৬৫৫ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার আজ ১৮ নভেম্বর রোজ বৃহস্পতিবার ২০২১ রাত ৯.০৫ঘটিকায় মহালছড়ি টু জালিয়াপাড়া সড়কে পংখিমূড়া নামক স্থানে চলন্ত যাত্রীবাহী চাঁদের গাড়ী(জীপ) পাহাড়ের উপর থেকে চলন্ত পথে নামার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে আনুমানিক ১৫ জনের অধিক ধর্মপ্রাণ মারমা নৃ জনগোষ্ঠীর যাত্রী আহত হয়।

জানা যায়, আহত ক্ষুদ্র নৃ জাতিগোষ্ঠী ধর্মপ্রাণ মারমা মহালছড়ি উপজেলার সিংগিনালা গ্রামের একটি বৌদ্ধ বিহার থেকে ধর্মীয় অনুষ্ঠান শেষে নিজ বাড়ি মানিকছড়ি উপজেলার তবলা পাড়া গ্রামে ফিরছিল।

গুরুতর আহতদের মধ্যে ১। অংক্রই মগিনি(২৫),স্বামীঃ মংছিনু মারমা,গ্রামঃ তবলা পাড়া, থানাঃ মানিকছড়ি, জেলাঃ খাগড়াছড়ি। (বাম হাতের কব্জি কর্তন ও সমস্ত মুখে আঘাত, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে)। ২ । আচিং মারমা(১৮)পিতাঃ লাম্বাইয়া মারমা
মাথায় আঘাত, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ৩ । উলাউ মারমা(২০) পিতাঃ উচাপ্রু মারমা,(বাম পা জখম ও মুখে আঘাত পেয়েছে-চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে)। ৪ । থ অং মারমা(৩০) পিতাঃ মংশে মারমা (বাম উরু ও মুখোমন্ডল জখম হয়েছে)। ৫ । মংছিনু মারমা (৩৫) পিতাঃ থৈলারি মারমা(মাথা ও মুখোমন্ডলে আঘাত)৬। পাইচিনু মারমা(১২), পিতঃ পিলাপ্র মারমা (সমস্ত মুখোমন্ডলে আঘাত পেয়েছে)। ৭। সাচিং মারমা(১২),পিতাঃ মংশে মারমা(মাথায় আঘাত পেয়েছে)। ৮ । উচামং মারমা(১৮) পিতাঃ চাই মারমা(মাথায় আঘাত পেয়েছে)। ৯ । অংছা মারমা (২০)পিতাঃ মংচাই মারমা(মাথায় আঘাত পেয়েছে)। ১০ । চাইথৈ মারমা (১৮)পিতাঃ মংশেপ্র মারমা(মাথায় আঘাত পেয়েছে), ১১ । প্র মারমা(১৫) পিতাঃ উলাউ মারমা(বাম হাত জখম হয়েছে) ১২ । পাইচিং মারমা(১৫) পিতাঃ ফুলাপ্র মারমা(মাথায় আঘাত পেয়েছে)।

গুরত্বর আহত ১২ জনকে উদ্ধার করে ১০.৩০ ঘটিকায় মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জনকে ও ০১ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার্ড করা হয়। অন্যান্য আহত রোগী মানিকছড়ি হাসপাতালে ভর্তি রয়েছে।আহত রোগীগণ সবাই মানিকছড়ি উপজেলার তবলাপাড়ার বাসিন্দা বলে নিশ্চিত করা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com