শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

খাগড়াছড়ির গোলাবাড়ি ইউনিয়নবাসী উল্লাস এিপুরাকে নৌকার মাঝি দেখতে চায়

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৩৩৬ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলা সদরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও নড়েচড়ে বসেছেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা ।
নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান পদে ভোট প্রত্যাশীরা বাড়ী বাড়ী গিয়ে প্রচারণা চালাচ্ছেন ।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি সদর উপজেলার ৩নং গোলাবাড়ি ইউনিয়নের দুই বারের নির্বাচিত ইউপি সদস্য তরুণ প্রজন্মের নতুন মুখ সৎ নিষ্ঠাবান জননন্দিত উল্লাস এিপুরাকে এলাকাবাসী গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের নৌকার মাঝি হিসাবে দেখতে চায়।
তৃণমূল থেকে উঠে আসা তরুন সমাজ সেবক ,করোনা যোদ্ধা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উল্লাস এিপুরা পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার শোভা পাচ্ছে। পাড়া-মহল্লা, চায়ের টেবিলসহ বিভিন্ন আড্ডায় আলোচনা হচ্ছে উল্লাস এিপুরা।
সরেজমিন ঘুরে এলাকাবাসীর কাছে জানা যায় যে, এবার ৩নং ইউপি নির্বাচনে চেয়ারম্যন হিসেবে দেখতে চান উল্লাস এিপুরা কে। এলাকার সাধারণ মানুষের স্বপ্ন পূরণে উল্লাস এিপুরা এর বিকল্প নেই বলে জোরদার আলোচনা চলছে মহল্লার অলি গলিতে । ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার শীর্ষে।

এলাকাবাসী বিশ্বাস করেন উল্লাস এিপুরা ৩নং গোলাবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হলে এই অঞ্চলের সার্বিক উন্নয়ন হবে । এলাকার রাজনৈতিক বিশ্লেষকরা মনে করছেন চেয়ারম্যান হিসেবে উল্লাস এিপুরা আগামীতে প্রতিনিধিত্ব করলে ৩নং গোলাবাড়ি ইউনিয়নের প্রকৃত উন্নয়ন সম্ভব হবে। তিনি তরুণ প্রজন্মের অহংকার ও অনুকরনীয় আদর্শ – এমনটিই মনে করেন স্থানীয় লোকজন।

এসব বিষয়ে জানতে চাইলে উল্লাস এিপুরা জানান, অনেকগুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে এখনও ইউনিয়নবাসী বঞ্চিত। এ সব বিষয় নিয়ে কাজ করতে হলে আমি মনে করি, এখানে আরও বৃহত্তর পরিসরে দায়িত্ব নিয়ে কাজ করার প্রয়োজন রয়েছে। প্রত্যেক ইউনিয়ন হবে শহর পরিকল্পনা অনুযায়ী যেভাবে দেশ এগিয়ে যাবে, তার সাথে সাথে ৩নং গোলাবাড়ি ইউনিযন এগিয়ে যাবে বলে মনে করেন। উল্লাস এিপুরা আরো বলেন,ছাএলীগের রাজনৈতি দিয়ে আমার রাজনৈতিক শুরু বর্তমানে ২০১৩ সাল থেকে ২০২১সাল অদ্যবধি গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক পদে দায়িত্বপালন করছি।আমার জীবনে আমি সমাজের সুবিধা বঞ্চিত অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার স্বপ্ন।গোলাবাড়ি ইউনিয়ন বাসীর জনরায়ে টানা ২বার মেম্বার নির্বাচিত হয়েছি। দীর্ঘ ১০বছর ধরে গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার হিসাবে সততার সাথে দায়িত্ব পালন করেছি ব্যক্তিগত উদ্যোগে ৩নং গোলাবাড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে কাজ করেছি।সেবার পরিধি বাড়াতে চেযারম্যান পদে নির্বাচন করবো। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে যাচ্ছি । নির্বাচিত হলে কি করবেন? এমন প্রশ্নের জবাবে উল্লাস এিপুরা বলেন, নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি, জুয়া ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে ৩নং গোলাবাড়ি ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com