• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে নানিয়ারচর জোনের সমন্বয় সভা অনুষ্ঠিত

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রাঙামাটির নানিয়ারচর জোন (সুদক্ষ দশ) এর আয়োজনে স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে নানিয়ারচর জোনের অধীনে রাঙামাটির বন্দুকভাঙা ইউনিয়নে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সেনা অফিসার ক্যাপ্টেন রাজিন, বন্দুকভাঙা ইউনিয়ন চেয়ারম্যান বরুন কান্তি চাকমা, চেয়ারম্যান প্রার্থী বিনয় শঙ্কর চাকমা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রীতিময় চাকমা, কুতুকছড়ি ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান পদ্ম কুমার চাকমা, ডুলুছড়ি মৌজা হেডম্যান অমল কান্তি চাকমা, বন্দুকভাঙা ইউপি সদস্য অমলেন্দু চাকমা ও চিত্র রঞ্জন চাকমাসহ সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য নিলিমা চাকমা প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে রুবাইয়াত হুসাইন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে হবে সুষ্ঠ ও নিরপেক্ষ। হামলা-মামলা, চাঁদাবাজি ও অস্ত্র দিয়ে জনপ্রতিনিধি হওয়া যায় না। ভিন্ন মতাদর্শের যে কেউ প্রার্থীতা করতে পারে। তাই বলে কাউকে হুমকি, অস্ত্রের জোর প্রদর্শন, খুন ও গুমসহ বে-আইনি কোন কাজ করা যাবে না। আসন্ন ইউপি নির্বাচনে নিরাপত্তা এবং সার্বিক সহযোগিতায় নানিয়ারচর জোন আপনাদের পাশে থাকবে।

তিনি আরো বলেন, জনপ্রতিনিধি হিসেবে আপনাদেরকে আরো সাহসী হতে হবে। সন্ত্রাসী, চাঁদাবাজ ও অস্ত্রধারীদের বিরুদ্ধে সাহসী প্রতিবাদ গড়ে তুলুন। আপনার সন্তানকে অস্ত্র দিয়ে নয়, শিক্ষিত করুন।

জোন কমান্ডার এসময় উপস্থিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মুক্ত আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ