• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

গোয়ালন্দে ৭ দিন ধরে নারীনেত্রী নিখোঁজ

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৫৪৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে বে-সরকারি স্বেচ্ছাসেবী সংস্থা মুক্তি মহিলা সমিতি (এমএমএস) এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি লিলি বেগম (৩৮) নামে এক নারীনেত্রী সাতদিন ধরে নিখোঁজ রয়েছে। সে দৌলতদিয়া বাজার পূর্ব পাড়ার বাসিন্দা।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজের ভাগিনা মো. শাফি ইসলাম। তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পূর্বআমখাওয়া গ্রামের মো. মিরাজুল হকের ছেলে।

নিখোঁজের ভাগিনা সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, আমার সাথে খালা প্রতিদিন মোবাইলে কথা বার্তা বলে। গত ১০ নভেম্বর বিকেল ৪ টার দিকে আমি গ্রামের বাড়ী থেকে তার মোবাইলে বার বার কল করলে ফোনটি বন্ধ পাই। ১১ নভেম্বর নিখোঁজের খোঁজে জামালপুর জেলা হতে দৌলতদিয়ায় লিলি বেগমের বাড়ী আসলে ভাড়াটিয়ারা জানায়, বুধবার (১০ নভেম্বর) দুপুর ১ টার দিকে তার কথিত স্বামী সামছু মাষ্টার পাড়ার আব্দুল লতিফ শেখের বাড়ীতে দাওয়াত খাওয়ার কথা বলে বের হয়। এবং গত কয়েকদিন ধরে বিভিন্ন আত্মীয়স্বজনদের বাড়ী ও সম্ভাব্য সব ঠিকানায় খোঁজ নিয়েও তার সন্ধান না পেয়ে গোয়ালন্দ ঘাট থানায় সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে নিখোঁজের কথিত স্বামী লতিফের কাছে জানতে চাইলে তিনি বলেন, লিলি বেগমের সাথে তার দীর্ঘ দিনের ভালবাসার সম্পকের্র সুবাদে আমার বাড়ী পারিবারিক দাওয়াত খেতে আসে। খাবার শেষে সে চলে যেতে চাইলে আমার ছেলে তাকে রিক্সায় উঠিয়ে দিয়ে আসে। এর পর থেকে আমিও তার মোবাইল ফোনটি বন্ধ পাচ্ছি।

মুক্তি মহিলা সমিতির প্রকল্প পরিচালক আতাউর রহমান মুঞ্জু বলেন, লিলি বেগম দির্ঘ দিন মুক্তি মহিলা সমিতির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছে। তাকে দ্রæত উদ্ধারের বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর সংস্থার পক্ষ থেকে লিখিত ভাবে অবহিত করা হয়েছে। প্রশাসনের নিকট নিখোঁজ লিলি বেগমকে দ্রæত উদ্ধারের দাবী জানাচ্ছি।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, কয়েকদিন আগে লিলি বেগমের নামে একটি সাধারণ ডায়েরি হয়েছে। আমরা প্রযুক্তি ব্যবহার করে তাকে সনাক্তের চেষ্টা চালাচ্ছি। ইতিমধ্যে তার ছবি পুলিশ বিভাগের সকল থানায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ