• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

কালিয়াকৈরে স্বতন্ত্র মেয়র প্রার্থীর প্রচারণায় বাধা

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ৩৪২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থীর মোবাইল ফোন প্রতীকের প্রচারণায় বাধা এবং মাইক, ব্যাটারী ভাঙচুরের ঘটনায় ঘটেছে।

ওই ঘটনায় দুই যুবকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলো শামীম ও ইব্রাহীম। সোমবার রাতে পৌরসভার কালামপুর এলাকা থেকে তাদের আটক করে কালিয়াকৈর থানা পুলিশ।

পুলিশ ও নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কালিয়াকৈর পৌরসভার নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীরা তাদের প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।

সোমবার রাতে স্বতন্ত্র মেয়র প্রার্থী মজিবুর রহমানের মোবাইল প্রতীকের প্রচারের মাইক পৌরসভার কালামপুর এলাকায় পৌছালে আটককৃত ২ যুবকসহ কয়েকজন তাদের প্রচারনায় বাধা দেয়। একপর্যায়ে তারা প্রচারের মাইক ভাঙচুরসহ প্রচারের থাকা লোকজনকে মারধর করে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনায় জড়িত ২ যুবককে আটক করে। এ সময় বাকীরা পালিয়ে যায়।কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনায় জড়িত ২ জনকে আটক করা হয়। বাকীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ