মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

সাপমারাকে হারিয়ে নানিয়ারচরে চ্যাম্পিয়ন মহালছড়ি বন্ধু মহল

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৫৮ জন পড়েছেন

রাঙামাটির নানিয়ারচরে ইসলামপুর ভাই ভাই ক্লাব আয়োজিত ফুটবল ট্যুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে ১৬তম আসরের ফাইনাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন (১০বীর) কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিপন দাশ, বুড়িঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মোঃ নুরুল ইসলাম হাওলাদার, ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, বিশিষ্ট ঠিকাদার ও উপজেলা বিএনপি সভাপতি মোঃ নুরুজ্জামান হাওলাদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোঃ নুরুল আলম (নিজাম) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবু জাফরের সঞ্চালনায় এবারের ফাইনালে সাপমারা স্পোর্টিং ক্লাব বি বনাম বন্ধু মহল ক্লাব মহালছড়ি অংশগ্রহণ করে।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামপুর ভাই ভাই ক্লাবের আয়োজনে সুন্দর এই ট্যুর্ণামেন্ট টি উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, নিরাপত্তা কর্মীসহ যাদের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ। আজকের এই খেলা দেখে আমি একটা বিষয় অনুভব করেছি, আমরা পাড়া ভিত্তিক খেলায় যেতাম। সেই ট্রফি, সেই মেডেল আজো আমার ড্রয়িং রুমে আছে। আপনারা এসব ট্রফি বা মেডেল এর স্মৃতি কখনো ভুলতে পারবেন না। এসব স্মৃতিগুলো যেন আপনাদের মনের কোঠায় থাকে সেই আশা ব্যক্ত করছি।

সভাপতির বক্তব্যে নুরুল আলম বলেন, ছেলে বেলায় আমরা পাহাড়ি বাঙ্গালি মিলেমিশে খেলাধুলা করেছি। আমরা আন্তরিকভাবে সারাবছর খেলাধুলা করবো সেই উদ্দেশ্য নিয়ে আমরা ভাই ভাই ক্লাব গঠন করেছি। এছাড়া কোন সদস্য নেশা, মাদক সেবন, যৌতুক ও বাল্যবিবাহ করতে পারবেনা এসব শর্তানুযায়ী আমরা এই ক্লাব প্রতিষ্ঠা করি। পাহাড়ি, বাঙ্গালী, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টানসহ সকল ধর্ম-বর্ণের লোকজন মিলে সম্পৃতি বজায় রেখে খেলাধুলা করতে এই ক্লাব প্রতিষ্ঠা করেছি। আগামীতেও ভাই ভাই ক্লাবের আয়োজনে এই ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।

ফাইনাল খেলায় সাপমারা স্পোর্টিং (বি) ক্লাবকে ০/১ গোলে হারিয়ে বন্ধু মহল ক্লাব মহালছড়ি জয়লাভ করে। এসময় সেরা গোলদাতা হিসেবে পুলিপাড়া স্পোটিং ক্লাবের ক্যাসাইপ্রু মারমা, সাপমারা ক্লাবের বিজয় কান্তি চাকমা সেরা খেলোয়াড় ও বন্ধু মহল ক্লাবের নজরুল ইসলাম নাইম সেরা গোল কিপার নির্বাচিত হন।

এসময় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে অতিথিবৃন্দ পুরষ্কার বিতরণ করেন।

উল্লেখ্য, গত ৮ই অক্টোবর নানিয়ারচর, মহালছড়ি, কাউখালিসহ বিভিন্ন উপজেলা থেকে ৫৮টি দল নিয়ে এবং নানিয়ারচর জোনের সার্বিক সহযোগিতায় শুরু হয় ইসলামপুর ভাই ভাই ক্লাবের এবারের আয়োজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com