• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

বিনামূল্যে রাঙামাটির নানিয়ারচরে ৩৮জন গ্রাম পুলিশ সদস্য পেলো বাইসাইকেল

রাঙ্গামাটি প্রতিনিধি: / ৩৫১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

রাঙামাটির নানিয়ারচরে প্রত্যন্ত অঞ্চলে দায়িত্ব পালনে সহায়ক ভুমিকা রাখতে বিনামূল্যে বাইসাইকেল পেলো ৩৮জন গ্রাম পুলিশ সদস্য।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের সহায়তায় নানিয়ারচর থানার আয়োজনে এসব বাইসাইকেল ও পোষাক সামগ্রী বিতরণ করেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান তিন্নী।

প্রধান অতিথি নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমার উপস্থিতিতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, থানার ওসি সুজন হালদার প্রমূখ।

পুলিশি সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মাঠে চারটি ইউনিয়নে চারজন দফাদার ও ৩৪জন চৌকিদাসহ মোট ৩৮জন গ্রাম পুলিশ সদস্যকে এসব সাইকেল বিতরণ করা হয়।

এবিষয়ে ওসি সুজন জানান, পাহাড়ি প্রত্যন্ত অঞ্চলে পুলিশি সেবাকে সহজতর করছে গ্রাম পুলিশের সদস্যরা। ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তারা জনসাধারণকে পুলিশি সেবা নিশ্চিত করে যাচ্ছে। এসব হালকা যান বা সাইকেল পেয়ে তারা অনায়াসে এক এলাকা হতে অন্য এলাকায় গিয়ে দ্রুত সময়ে পুলিশি সেবা দিতে কাজ করতে পারবে।

এবিষয়ে বুড়িঘাট ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্য মোঃ আবু হানিফ বলেন, ২০০৮ সালে নিয়োগ পাওয়ার পর এই প্রথম বাইসাইকেল পেয়ে আমরা অনেক গর্বিত ও আনন্দিত। এই বাইসাইকেল পেয়ে পূর্বের তুলনায় আমরা আরো দ্রুত চলাচল করতে পারব। এতে করে আইন-শৃঙখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আরো বেশি উদ্যমী হয়ে দায়িত্ব পালন করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ