• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

গোয়ালন্দে মুক্তিযোদ্ধাদের বীর নিবাসের ভিত্তি প্রস্তুর স্হাপন

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে মুক্তিযোদ্ধাদের
জন্য গৃহনির্মাণ প্রকল্পের আওতায় ‘বীর নিবাস’ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়েছে।

বুধবার ( ১০ নভেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের মৃধাডাঙ্গা এলাকায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর মৃধার ভিটেয় তার জন্য গৃহ নির্মান কাজের সূচনার মাধ্যমে মহতি এ কাজের সূচনা করা হয়।

গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সি ভিত্তি প্রস্তর স্হাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মোল্লা,
আবুল বাসার মিয়া,উপজেলা প্রকৌশলী বজলুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডল, মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ের ফরিদপুর বিভাগের বিভাগীয় উপ-সহকারী প্রকৌশলী জসিম মোল্লা, ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ওয়াসিফ কনষ্ট্রাকশনস এর সত্ত্বাধিকারী গাজী সালাউদ্দিন প্রমূখ।
এ সময় এ মহতি প্রকল্পের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান মামুন জানান, প্রাথমিক পর্যায়ে গোয়ালন্দে ১৪ জন বীর মুক্তিযোদ্ধার জন্য ঘর নির্মাণ কাজের অনুমোদন হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ১৪ লক্ষ ১০ হাজার টাকা করে বরাদ্দ রয়েছে। প্রতিটি ঘরে দুইটি শয়ন কক্ষ,একটি রান্নাঘর ও একটি সংযুক্ত বাথরুম থাকবে। যাতে একজন বীর মুক্তিযোদ্ধা বাকি জীবন পরিবার-পরিজন নিয়ে শান্তিতে বসবাস করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ