• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

আ.লীগের চিৎমরম ইউপি নির্বাচন পরিচালনা কমিটি গঠন

কাপ্তাই প্রতিনিধি: / ৩৫৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

কাপ্তাই উপজেলায় আ.লীগের চিৎমরম ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১০নভেম্বর) বিকেলে চিৎমরম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কাপ্তাই উপজেলা আ.লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরীর উপস্থিতিতে দলের পক্ষ থেকে ৫১সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হলেন- কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার থোয়াইহাচিং মারমা এবং সদস্য সচিব হলেন- চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম।
চিৎমরম ইউপিতে আ.লীগের সমর্থিত নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন-ওয়েশ্লিমং চৌধুরী। আগামী ২৮নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে ওয়েশ্লিমং চৌধুরী নৌক প্রতীক নিয়ে নির্বাচন করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ