• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতে ৩ হাজার টাকা জরিমানা আদায়

কাপ্তাই প্রতিনিধি: / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

রাঙামাটির কাপ্তাই উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নের কলাবাগান এলাকায় ভ্রাম্যমান আদালতে একটি মামলায় ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
সোমবার বেলা ১ টা হতে ২ টা. ৩০ পর্যন্ত কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা কালীন সময়ে মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার অভিযোগে একজন দোকানদারকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সালের ৪৩ ও ৫১ ধারায় ০১ টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন।
এসময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সুপার মোঃ সিরাজুল ইসলাম, স্যানিটারী পরিদর্শক মোঃ ইলিয়াস ও কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ