• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা সমবায় দিবস ২০২১ পালিত

পানছড়ি ( খাগড়াছড়ি ) প্রতিনিধি : / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

“বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন ” এই শ্লোগানকে বায়নের লক্ষে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা প্রাঙ্গনে অফিসার ইনচার্জ মোঃ আনছারুল করিম পানছড়ি ও মোঃ রায়হান বি আর ডি বি চেয়ারম্যান কর্তৃক সকাল ১০ ঘটিকায় উপজেলা প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

অতঃপর উপজেলা মিলনায়তনে মৌনিতা ত্রিপুরার সভাপতিত্বে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন অফিসার ইনচার্জ মোঃ আনছারুল করিম,বিশেষ অতিথি হিসাবে ছিলেন আবাসিক প্রকৌশলী সুভাষ চৌধুরী, বি আর ডিবি চেয়ারম্যান মোঃ রায়হান,বিশিষ্ট ঠিকাদার বাবু সুকুমার দে।

স্বাগত বক্তব্যে সংগীতা ভৌমিক সমবায় অফিসার বলেন পানছড়ি উপজেলায় ৩০/০৬/২০২১ পর্যন্ত মোট সমবায়ের সংখ্যা ৫৪ টি।মোট সঞ্চয় এর পরিমান ৩৯১.০১ লক্ষ টাকা, মোট শেয়ারের পরিমান ৩৮৫.২৩ টাকা।
প্রধান অতিথির বক্তব্যে আনছারুল করিম বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন বাস্তবায়নের জন্য এক মাত্র উপায় সমবায়ের মাধ্যমে একত্রিত হয়ে কাজ করা।

বিশেষ অতিথি নাসির উদ্দীন সাধারণ সম্পাদক পানছড়ি সি এন জি মালিক চালক সমবায় সমিতি তার বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি স্মৃতি চারন করে বলেন উন্নয়ন এর এক মাত্র উপায় সমবায়ের মাধ্যমে কাজ করা।
বিশেষ অতিথি মোঃ রায়হান উদ্দীন সরকারের উন্নয়ন কর্ম কান্ডে সমবায়ের ভূমিকা নিয়ে প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে মৌনিতা ত্রিপুরা সরকারের উন্নয়ন কর্ম কান্ডে নিজদের সমবায় এর মাধ্যমে নিয়োজিত করার পরামর্শ দেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ মাসুদ রানা সাধারণ সম্পাদক পানছড়ি লোড আন লোড শ্রমিক সমবায় সমিতি, বিদ্যুৎ সরবরাহের কর্মচারী ও পুলিশ সদস্য বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ