• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মানিকছড়িতে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ২৬৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

খাগড়াছড়ির মানিকছড়িতে বাংলাদেশ ধান গবেষনা ইনষ্টিটিউট (ব্রি) ফলিত গবেষণা বিভাগ কর্তৃক ব্রি ধান ৮৭ ও ব্রি ৯৩ এর নমুনা শষ্যকর্তন ও মাঠ দিবস পালিত হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) বিকেল সাড়ে ৩ টায় উপজেলার ডলু কৃষি ব্লকে এই ব্রি-ধান ৮৭ ও ৯৩ এর নমুনা শষ্যকর্তন ও মাঠ দিবস সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসিনুর রহমানের সভাপতিত্বে এবং সহকারি কৃষি কর্মকর্তা অঞ্জন কুমার নাথ এর পরিচালনার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের (ব্রি) বৈজ্ঞানিক কর্মকর্তা মীর মেহেদী হাসান ও সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা মো. নাঈম আহম্মদ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মো. সালাউদ্দিন কাউসার আফ্রাদ। এতে বক্তব্য রাখেন, কৃষক মো.ইদ্রিস মিয়া ও উপজেলা কৃষক লীগ সভাপতি শাহ আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ