• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

বড়পিলাক ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মো: সানাউল্লাহ

স্টাফ রির্পোটারঃ / ৩৭৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

গুইমারা হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক গ্রামের মোঃ সানাউল্লাহ একজন নিবেদিতপ্রাণ আওয়ামী লীগের তৃণমূল কর্মী। এই ওয়ার্ডে হিন্দু মুসলিম ও বৌদ্ধ সবার কাছে অতি আপন , পরিচ্ছন্ন ও গ্রহণযোগ্য একজন মেম্বার প্রার্থী, তিনি এ অঞ্চলের রাস্তাঘাট, মাদ্রাসা ভবন, মসজিদের উন্নয়ন, ঘড়ে ঘড়ে বিদ্যুৎ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নকাজ ও অসহায় জনসাধারণের বিভিন্ন সময় অর্থিক অনুদান ইত্যাদি সেবা প্রদানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করে ব্যাপক সুনাম অর্জন করেন।

এবারে নির্বাচনী প্রতীক হিসেবে তিনি ফুটবল মার্কা পেয়েছেন। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী, ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের একটি বিরাট অংশ এই নির্বাচনে তাকে মেম্বার হিসেবে দেখতে চান। এ প্রসঙ্গে একই গ্রামের ভোটার উজ্জ্বল বিশ্বাস জানান ” সানাউল্লাহ ভাই হিন্দু মুসলমান নির্বিশেষে সবারই উপকার করেন, তার কারণেই এলাকার পরিবেশ শান্ত থাকে, আমাদের স্বার্থেই তাকে বিজয়ী করা উচিত।
বড়পিলাক নিবাসী মৃত শাহজাহান কেরানির কৃতি সন্তান, বড়পিলাক ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সা: সম্পাদক মো: সানাউল্লাহ ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

বড়পিলাক ওয়ার্ডবাসীর উদ্দেশ্য মো. সানাউল্লাহ বলেন, আমি যদি এই ওয়ার্ডের মেম্বার হতে পারি, সকলে যদি আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করে। তবে আমি এই ওয়ার্ড থেকে সকল অপরাধ র্নিমূল করার চেষ্টা করবো এবং এবিষয়ে কাজ করবো। তাছাড়া মাদক, নারী নির্যাতন, ব্যলবিবাহ প্রতিরোধ, গরিব অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছি পরেও করবো , হতদরিদ্র ও দুখি মানুষের পাশে থাকবো। রাস্তাঘাট, পয়ঃনিষ্কাশনসহ সকল উন্নয়মূলক কাজের পাশে থাকবো।

তিনি আরো বলেন, এবার নির্বাচিত হলে তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করবেন। জনগণের উদ্দেশ্যে তিনি বলেন ” সামাজিক ন্যায়বিচার ও এলাকার উন্নয়ন জন্য সকলে অবশ্যই ফুটবল মার্কায় ভোট দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ