মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বড়পিলাক ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মো: সানাউল্লাহ

স্টাফ রির্পোটারঃ
  • প্রকাশিত : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৭৯ জন পড়েছেন

গুইমারা হাফছড়ি ইউনিয়নের বড়পিলাক গ্রামের মোঃ সানাউল্লাহ একজন নিবেদিতপ্রাণ আওয়ামী লীগের তৃণমূল কর্মী। এই ওয়ার্ডে হিন্দু মুসলিম ও বৌদ্ধ সবার কাছে অতি আপন , পরিচ্ছন্ন ও গ্রহণযোগ্য একজন মেম্বার প্রার্থী, তিনি এ অঞ্চলের রাস্তাঘাট, মাদ্রাসা ভবন, মসজিদের উন্নয়ন, ঘড়ে ঘড়ে বিদ্যুৎ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নকাজ ও অসহায় জনসাধারণের বিভিন্ন সময় অর্থিক অনুদান ইত্যাদি সেবা প্রদানের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করে ব্যাপক সুনাম অর্জন করেন।

এবারে নির্বাচনী প্রতীক হিসেবে তিনি ফুটবল মার্কা পেয়েছেন। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী, ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের একটি বিরাট অংশ এই নির্বাচনে তাকে মেম্বার হিসেবে দেখতে চান। এ প্রসঙ্গে একই গ্রামের ভোটার উজ্জ্বল বিশ্বাস জানান ” সানাউল্লাহ ভাই হিন্দু মুসলমান নির্বিশেষে সবারই উপকার করেন, তার কারণেই এলাকার পরিবেশ শান্ত থাকে, আমাদের স্বার্থেই তাকে বিজয়ী করা উচিত।
বড়পিলাক নিবাসী মৃত শাহজাহান কেরানির কৃতি সন্তান, বড়পিলাক ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সা: সম্পাদক মো: সানাউল্লাহ ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

বড়পিলাক ওয়ার্ডবাসীর উদ্দেশ্য মো. সানাউল্লাহ বলেন, আমি যদি এই ওয়ার্ডের মেম্বার হতে পারি, সকলে যদি আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করে। তবে আমি এই ওয়ার্ড থেকে সকল অপরাধ র্নিমূল করার চেষ্টা করবো এবং এবিষয়ে কাজ করবো। তাছাড়া মাদক, নারী নির্যাতন, ব্যলবিবাহ প্রতিরোধ, গরিব অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছি পরেও করবো , হতদরিদ্র ও দুখি মানুষের পাশে থাকবো। রাস্তাঘাট, পয়ঃনিষ্কাশনসহ সকল উন্নয়মূলক কাজের পাশে থাকবো।

তিনি আরো বলেন, এবার নির্বাচিত হলে তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করবেন। জনগণের উদ্দেশ্যে তিনি বলেন ” সামাজিক ন্যায়বিচার ও এলাকার উন্নয়ন জন্য সকলে অবশ্যই ফুটবল মার্কায় ভোট দিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com