• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

রামগড়ে ইভিএম ভোটের মধ্য দিয়ে সম্পূর্ণ হল পৌর-নির্বাচন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি; / ৪০১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

খাগড়াছড়ি রামগড় পৌরসভা নির্বাচন (২ নভেম্বর) মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোনো অপ্রতীকর ঘটনা ছাড়া ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন সম্পুর্ন হয়েছে।

নিবার্চনে ৯টি ওর্য়াডে ৯টি ভোট কেন্দ্রে ২৭ জন কাউন্সিলর ও ৯ জন মহিলা কাউন্সিলর সংরক্ষিত কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ইভিএম এর মাধ্যমে রামগড় পৌরসভার প্রথম ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ায় বেশকিছু কেন্দ্রে ভোট প্রদানে ধীরগতি লক্ষ করা গেছে।

এদিকে,নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ, বিজিবি, র্যাব, ডিবি, আনসার ও গোয়েন্দা সংস্থার সদস্যরা নিয়োজিত ছিল। এছাড়াও প্রতিটি ভোট কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট দ্বায়িত্ব পালন করেন।

নির্বাচন চলাকালে জেলা নির্বাচন অফিসার মো.সাইদুর রহমান ও রামগড় উপজেলা রির্টানিং কর্মকর্তা দেবাশীষ দাস সহ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

উল্লেখ্য, গত (১৮ই অক্টোবর) মেয়র পদে মো.রফিকুল আলম কামাল নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রামগড় পৌরসভার মেয়র নিবার্চিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ