• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাঙামাটিতে সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা-২১ অনুষ্ঠিত

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৭৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১

দলের মধ্যে নেতা কর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলের সাংগঠনিক কাঠামো আরো গতিশীল করতে এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানিয়েছেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

আজ (০১নভেম্বর) বিকালে রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তৃণমূল পর্যায়ে দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে আজকের এই বর্ধিত সভা উল্লেখ করে তিনি আরো বলেন, নেতাকর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলার পাশাপাশি কেন্দ্রীয় সংসদ ঘোষিত সকল কর্মসূচী সততা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে। স্বিাধীনতার পরাজিত শত্রু ও সাম্প্রদায়িক অপশক্তি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্র রুখে দিতে এবং পাহাড়ের অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে তিনি সজাগ থাকার নির্দেশ দেন তিনি।

রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দীপক বিকাশ চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুখময় চাকমার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাউখালী ইপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজী কামাল উদ্দিন, সহ-সভাপতি রহুল আমিন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, যুগ্ন সাধারণ সম্পাদক সন্তাষ চাকমা, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রপুরা, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী মো: মোহাম্মদ সোলাইমান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবলীগের সহসভাপতি শহিদুজ্জামান মহসিন রোমান প্রমুখ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ