• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রাঙামাটিতে মাদকসেবীদের হামলায় এক শিশু আহত

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৫১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১

রাঙামাটিতে চিহ্নিত মাদকসেবীদের হামলায় মো. সৌরভ (১০) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার ১নং ওয়ার্ডের পুরান বস্তি এলাকায়। আহত সৌরভ ওই এলাকার মো. জয়নাল আবেদী ‘র ছেলে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সৌরভকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় আহত সৌরভের মা নাসরিন আক্তার বাদী হয়ে স্থানীয় মাদকসেবী মৃত আবু সৈয়দের ছেলে মো. কাউছার ও মো. তৈয়ব আলীর ছেলে মুক্তার হোসেনকে আসামী করে রাঙামাটি কোতয়ালী থানায়
একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানাযায়, গত ১৮/১০/২১ ইং সোমবার দুপুরে সৌরভ মসজিদে যোগরের নামাজ পড়তে যাওয়ার সময় দেখতে পায় মো. কাউছার ও মুক্তার হোসেন মসজিদের নারিকেল গাছ থেকে নারিকেল চুরি করছে। বিষয়টি মসজিদ পরিচালনা কমিটির সদস্য মো. আব্দুল গফুরকে অবগত করলে সে ওদের কাছ থেকে নারিকেল গুলো উদ্ধার করেন এবং সতর্ক করে দেন। তখন অভিযুক্ত ২জন মো. সৌরভকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। ১৯/১০/২১খ্রিঃ মঙ্গলবার রাতে এশার নামাজ শেষে বাসায় ফেরার পথে মো. কাউছার ও মুক্তার হোসেন তার কয়েকজন সহযোগীসহ সৌরভের উপর হামলা করে এবং তাকে মৃত ভেবে জঙ্গলে ফেলে রেখে চলে যায়। এদিকে সৌরভ বাড়িতে না ফেরার বাড়ির লোকজন তাকে খুজতে বের হলে মুমুর্ষ অবস্থায় জঙ্গলে খুজে পায় এবং সাথে সাথে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাঙামাটি কোতয়ালী থানার এসআই খায়ের এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- বিষয়টি নিয়ে ইতিমধ্যে ৩০৭/৩২৫/৩২৬ ধারায় মামলা হয়েছে। আমরা আসামীদের আটকের জন্য অভিযান পরিচালনা করেছি। কিন্তু আসামিদের আটক করতে পারি নাই। আসামীদের আটক করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ