• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

কালিয়াকৈরে জাতীয় যুব দিবস পালিত

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ / ৩০৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১

‘দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’- এই শ্লোগানকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈরে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে বর্নাঢ্য শুভাযাত্রা, আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ, যুব সংগঠনের নিবন্ধন সনদ এবং খেলাধুলার সামগ্রী ও গাছের চারা বিতরণ করা হয়।

সোমবার দুপুরে (১ নভেম্বর) উপজেলা পরিষদ চত্বর থেকে শুভাযাত্রা শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে পুনরায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে এই আলোচনা সভায় বক্তব্য রাখেন, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমানসহ বিভিন্ন কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ